post34

তরুণ উদ্যোক্তার পণ্য মেলা- ২০১৮ ইভেন্ট পার্টনার ক্রিয়েটিভ সার্কেল লিমিটেড

≠≠তরুণ উদ্যোক্তার পণ্য মেলা- ২০১৮ ইভেন্ট পার্টনার ক্রিয়েটিভ সার্কেল লিমিটেড

আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০১৮, ০৫:৩০ পিএম

ক্রিয়েটিভ সার্কেল লিঃ (সি সি এল) কাজ করছে ক্রিয়েটিভ মিডিয়া সল্যুশনস এর উপর।  মূলত ইন্টেরিউর ও এক্সটেরিউর ডিজাইনিং এর কাজ করে যাচ্ছে ২০০৩ সাল থেকে।  পাশাপাশি সি সি এল-এর উল্লেখযোগ্য কাজ হচ্ছে ফটোগ্রাফি।   এছাড়া গ্রাফিক্স ডিজাইন ও ইভেন্ট ম্যানেজমেন্ট নিয়ে কাজ করছে সহস্রাধিক ক্লায়েন্টের সাথে।  সিসিএল সারা দেশে বিভিন্ন স্থাপনার দৃষ্টিনন্দন নকশার কাজ করে চলেছে।

সিসিএল এর ফটোগ্রাফী এবং ইন্টেরিউর কাজ সূচারুভাবে এগিয়ে নেয়ার জন্য সমমনা কিছু সতীর্থদের

নিয়ে গড়ে তুলেছে এসোসিয়েশন।  নিয়মতান্ত্রিকভাবে কাজ করার জন্য যে কোন ক্রিয়েটিভ ব্যক্তি এই এসোসিয়েশনের সদস্য হতে পারে।

সিসিএল এর রয়েছে ট্যুরিজম এবং ই-কমার্স বিজনেস।  হাটিহাটি পা-পা করে ডিজিটাল বাংলাদেশের প্রতিটি কোনায় সুনামের স্বাক্ষর রাখতে চায় সিসিএল।  আর সে লক্ষেই কাজ করে চলছে।

বিভিন্ন এসোসিয়েশনের পার্টনার হিসেবে সিসিএল সম্পৃক্ত রয়েছে।  সম্প্রতি উদ্যোক্তা তৈরীর কারিগর বি’ইয়ার মেন্টর হিসেবে সংযুক্ত হয়েছে সিসিএল।

সিসিএলকে অনেক ত্যাগের বিনিময়ে গড়ে তুলেছেন সমৃদ্ধ  করেছেন আমাদের ফাউন্ডার মোঃ সাইফুল ইসলাম (স্মরন)।  স্মরন ভাই একজন স্থপতি, ফটোগ্রাফার, ইন্টেরিউর-এক্সটেরিউর ডিজাইনার।  তার সঠিক দিকনির্দেশনা ও নেতৃত্ত্বে এগিয়ে যাচ্ছে এর স্বপ্ন পূরনের লক্ষে।

সাইফুল ইসলাম স্মরন এর এই স্বপ্ন পূরনের সাথী ইন্টেরিওর ডিজাইনার এম এ বাতেন, নাসরিন আক্তার এবং মোঃ মুকিত হোসেন সাদ, সিনিয়র ফটোগ্রাফার এ কে আজাদ, সিনিয়র ইভেন্ট কো-অর্ডিনেটর শরিফ রহমান এবং সিহাব বাছীরসহ আরো অনেকে উল্লেখযোগ্য ভূমিকা পালন করছে।

সিসিএল এর মিশনঃ আমরা পণ্য দশর্ত্বতা থেকে মুক্তি চাই।  চাই শান্তি, চাই শেষ দিন পর্যন্ত আমাদের সাথে সংযুক্ত থাকেন আপনি এবং আপনার ভালোবাসা নিয়ে।
ভিশন শুধু মুনাফা অর্জন নয়।  সহপাঠিকে সংজ্ঞ শক্তিতে রুপান্তর করা, সচ্ছলতা আর সত্ত্বার বিকাশ ঘটানো।  সাবধানতার সহিত স্বাধিনতা নিয়ে জীবন যাপন করা।
সুন্দরের আশ্রয় আর প্রশ্রয়ে বেড়ে উঠুক আপনি ও আপনার পাশের মানুষগুলো।

ক্রিয়েটিভ সার্কেল লিঃ (ক্রিয়েটিভ মিডিয়া সল্যুশনস)
১ রেইন রাজ্জাক প্লাজা, নিউ স্কাটন, ৩য় তলা, ৪/বি।
মগবাজার ঢাকা।
saron64@gmail.com
+৮৮০১৬১২২৫৪৯৩৬
www.creativecirclebd.com

Tags: No tags

2 Responses

Add a Comment

Your email address will not be published. Required fields are marked *